Sunday, December 17, 2017

সহবাস করার সময় মেয়েরা কাঁদে, কিন্তু কেনো কাঁদে ,অতি সুখে নাকি ব্যাথায় , জানলে আকাশ থেকে পড়বেন

সহবাস করার সময় মেয়েরা কাঁদে, কিন্তু কেনো কাঁদে ,অতি সুখে নাকি ব্যাথায় , জানলে আকাশ থেকে পড়বেন - CLICK HERE



২০১১ সালে ‘ইন্টারন্যাশনাল জার্নাল অব মিলন হেলথ’-এ প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, এক-তৃতীয়াংশ নারী তৃপ্তিদায়ক যৌনকর্মের পরও বিষণ্নতায় ভোগেন।
তারা কাঁন্নার পেছনে বেশ সশয় ব্যয় করেন এমনকি সেক্সের আগেও অনেক নারী আবেগাপ্লুত হয়ে পড়েন।২৮ বছরৃ বয়সী লরা নামের এক নারী জানান যে, সঙ্গী তাকে জড়িয়ে ধরার পরই তিনি কেঁদে ফেলেছিলেন। অনেক সময় এ অবস্থা কয়েক ঘণ্টা ধরে স্থায়ী হতে পারে। অনেক সময় সেক্সের পর রাতে ঘুমিয়ে সকালে ওঠার পরও মনে হয়, মনটা খারাপ হয়ে আছে।
গোপনাঙ্গ চুষলে তারা অসাধারন যৌন অনুভূতি অনুভব করে।তবে, সেক্সের শুরুতেই নারীদেরযোনিতে চুমু না খেয়ে তার যৌন কাতরস্থানগুলোতে (স্তন, যোনি, নিতম্ব, নাভী ইত্যাদি)চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রুত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন।
গভীরভাবে ভালোবাসার সাথে সঙ্গিনীকে চুমু খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌনানন্দময়সেক্সের সূচনা করে।
অনেকেই দাড়ি না কামিয়ে সেক্স করেন, এই মনে করে যেআসল কাজ তো আমার হাত আর লিঙ্গের!
কিন্ত যখন আপনার সঙ্গিনীকে চুমু খাবেন, তার স্তন চুষবেন,
তার সারাদেহে জিহবা বুলাবেন এবং বিশেষ করে যখন নারীদের যোনি চুষবেন তখন আপনার ধারালো খোচা খোচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সঙ্গিনীকে আনন্দ নয় বরং অসস্তি ও ব্যথা দেবে।
ঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে না লিঙ্গ হবে লোহার মতো শক্ত৷সারা রাত তৃপ্তি দিন সারা রাত
ঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে না লিঙ্গ হবে লোহার মতো শক্ত৷সারা রাত তৃপ্তি দিন সারা রাতঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে না লিঙ্গ হবে লোহার মতো শক্ত৷সারা রাত তৃপ্তি দিন সারা রাতঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে না লিঙ্গ হবে লোহার মতো শক্ত৷সারা রাত তৃপ্তি দিন সারা রাতঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে
ঘন্টার পর ঘন্টা যৌন মিলন করুন বীর্য বের হবে না লিঙ্গ হবে লোহার মতো শক্ত৷সারা রাত তৃপ্তি দিন সারা রাত
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।
এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।
মা-বাবাকে অবহেলা করলে সরকারি চাকরিজীবীদের বেতন কাটা
মা-বাবাকে অবহেলা – বড় হয়ে মা-বাবার প্রতি দায়িত্ব ভুলে যাওয়ার পথ বন্ধ। সন্তান হিসেবে মা-বাবার প্রতি দায়িত্ব যথাযথভাবে পালন না করলে সরকারি চাকরিজীবীদের বেতন কাঁচি চালাবে খোদ সরকার। ‘প্রণাম বিল’ নামে এমনই একটি বিল গৃহীত হয়েছে ভারতের আসাম বিধান সভায়। দেশটির কোনো রাজ্যে এই প্রথম এমন বিল গৃহীত হলো।

No comments:

Post a Comment